প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজের সন্তানকে গলা কেটে হত্যা

প্রতিপক্ষকে ফাঁসাতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় নিজ ছেলেকে শ্বাসরোধে হত্যার পর গলার রগ কেটে দিয়েছে পাষণ্ড বাবা। রবিবার রাতে উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের ধরমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর পালানোর সময় ঘাতক বাবা মো. মোসাঈদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা। নিহত শিশুটির নাম মোরসালিন(১০)।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান বলেন, মোসাঈদ দুই বিয়ে করেছেন। মোরসালিন তার প্রথম স্ত্রীর সন্তান। তবে দ্বিতীয় বিয়ের পর থেকে মোসাঈদ প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। গেল দুই দিন আগে হঠাৎ করে মোসাঈদ প্রথম স্ত্রীর বাড়িতে যান।

পরে গতকাল বিকেলে মোরসালিনকে দোকান থেকে ব্লেড ও সিগারেট কিনে আনতে বলেন তিনি। মোরসালিন বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পর মোসাঈদও বাড়ি থেকে বের হন।

কিন্তু তারা দুজনই আর বাড়ি ফিরে আসেনি। রাতে বাড়ির পাশে মোরসালিনের গলায় রশি বেঁধে শ্বাসরোরোধ করে হত্যার পর ব্লেড দিয়ে গলার রগ কেটে দেন মোসাঈদ। ছেলেকে হত্যা করে পালানোর সময় স্থানীয়রা মোসাঈদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোসাঈদ হত্যার দায় স্বীকার করেছন। প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই প্রথম স্ত্রীর সন্তানকে তিনি হত্যা করেছেন বলেও জানিয়েছেন ওসি।