ঝালকাঠির কাঠালিয়ায় একাধিক মাদক মালার আসামী রাব্বী সহ আটক ২

ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে একাধিক মাদক মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী রাব্বী ও তার সহযোগী আটক। ১৭জুলাই বিকেলে উপজেলার উত্তর আউড়া গ্রামের রাস্তায় অবস্থান করে মাদক বিক্রির সময় তাদেরকে আটক করা হয়। 

এ বিষয় কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো: এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর আউড়া এলাকায় মাদক বিক্রর সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত), সঙ্গীয় অফিসার  সহ ফোর্সেদের নিয়ে উপজেলার উত্তর আউড়া এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করি।

এ সময় উত্তর আউরা সাকিনস্থ সড়কে অবস্থান করে ইয়াবা ক্রয়-বিক্রয় কালে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী গোলাম রাব্বী সৈকত আকন (২০) ও তার সহযোগী আজিম হোসেন (১৯) আটক করি। আটকের পর তাদের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ১০পিস ইয়াবা, নগদ ১৮ হাজার টাকা ও তাদের মাদক ব্যবসায় ব্যবহারিত মটর সাইকেল উদ্ধার করি।

আটককৃত গোলাম রাব্বী সৈকত আকন (২০) উত্তর আউড়া গ্রামের শাহ জালাল আকন ছেলে অপরদিকে সহযোগী আজিম হোসেন (১৯) একই গ্রামের হারুনের ছেলে বলে জানতে পারি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

আল আমিন, ঝালকাঠি প্রতিনিধি