মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রীসহ ২জন নিহত, চালককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ঝিনাইদহে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রীসহ ২ জন নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার মুক্তিযোদ্ধা মসিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় ব্যানার ফেস্টুন নিয়ে নিহত স্কুল ছাত্রীর সহপাঠি, শিক্ষক ও এলাকাবাসী অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, সদর থানার ওসি মিজানুর রহমান খান, দোগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ফয়েজ, পদ্মকর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস, হরিশংকরপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষ আলমগীর হোসেনসহ তরিকুল ইসলাম টিপু, আব্দুর রাজ্জাক, মোঃ ওয়াজিউল্লাহ, মোঃ রেজাউল ইসলাম প্রমুখ।

বক্তারা, মাইক্রোবাসের চালক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর গ্রামের জিনারুলকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২৯ মে সকালে ঢাকা থেকে ঝিনাইদহগামী একটি মাইক্রোবাস পথচারী মুক্তিযোদ্ধা মসিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী তাসমিয়া ও বাই সাইকেল আরোহী রংমিস্ত্রী ইমামুলকে ধাক্কা দেয়। পরে তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি