টেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার পালাতক আসামি দুই ভাই নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার পালাতক আসামি দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুইটি এলজি, ৫ রাউন্ড তাজা কার্তুজ ও ১২ রাউন্ড গুলির খালি খোসা, দুইটি ছুরি, দুইটি কিরিচ উদ্ধার করা হয়। 

শুক্রবার (২৮ জুন) ভোররাতে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন, হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার পাড়ার মোঃ হোসন প্রকাশ মাহদুর ছেলে আব্দুস সালাম ও তার ভাই আব্দুর রহমান। আহতরা হলেন, টেকনাফ মডেল থানার এসআই মোঃকামরুজ্জমান, কনস্টেবল হেলাল, ও মোঃ রাসেল।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে একাধিক মামলার পালাতক আসামি আব্দুস সালাম ও আব্দুর রহমানকে গ্রেফতারে অভিযান চালানো হয়। এ সময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

তিনি আরও বলেন, বন্দুকযুদ্ধ শেষে গুলিবিদ্ধ আসামিদের উদ্ধার করে টেকনাফ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন। কক্সবাজার নেয়ার পর চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুইটি এলজি, ৫ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড গুলির খালি খোসা, ২টি ছুরি, ২টি কিরিচ উদ্ধার করা হয়েছে।