ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় বদি পুত্র শাওন আরমানের পক্ষ থেকে দোয়া মাহফিল

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু হয়েছে। গতকাল (০৪ মার্চ) হাসপাতালে পৌঁছানোর পরপরই সেখানকার চিকিৎসকের তত্ত্বাবধানে তার চিকিৎসা শুরু হয়। ওবায়দুল কাদের এমপির দ্রুত আরোগ্যলাভ ও সুস্থতা কামনায় ৪ মার্চ সোমবার বিকালে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি সিআইপি’র সুযোগ্য পুত্র শাওন আরমান এর পক্ষে টেকনাফ চৌধুরী পাড়ার হোটেল নিরিবিলিতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় আলেম ওলামাদের অংশগ্রহনে মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গুরুতর অসুস্থ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির জন্য চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও দলের নেতাকর্মীসহ সবাইকে দোয়া করার আহবান জানান।

ওইসময় কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি সিআইপি’র সুযোগ্য পুত্র শাওন আরমান এর পক্ষ থেকে অসুস্থ মাননীয় সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপির আরোগ্য লাভে মহান আল্লাহ্ তালার কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, গত রবিবার (০৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে রাখা হয়েছিল তাকে।