সালথায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহমানের গণসংযোগ

সদ্যঃসমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ফরিদপুরের সালথায় শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ইতিমধ্যে এলাকায় সম্ভব্য প্রার্থীরা দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারণার পাঁশাপাশি এলাকায় নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ও ব্যানার সাঁটিয়েছেন।

অনেকে এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় করে গণসংযোগ শুরু করে দিয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সালথায় বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হবে এমন সংবাদে সকল দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুরু করে দিয়েছেন। দলের মনোনয়ন পেতে অনেকেই লবিং শুরু করেছেন।

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক মেধাবী ছাত্র ও বাণিজ্য বিভাগ ছাত্রলীগের সভাপতি এবং বর্তমান ইতালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান গণসংযোগ শুরু করেছেন। তিনি আনুষ্ঠানিকভাবে তাঁর কর্মী-সমর্থক নিয়ে এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করছেন। তিনি বৃহস্পতিবার বিকালে উপজেলার জয়ঝাপ, যদুনন্দী, সালথা বাজারসহ বিভিন্ন হাট-বাজারে জনসাধারণের সাথে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করে দোয়া প্রার্থনা করেন।

ইতালী আওয়ামীলীগের সাংগঠনিক আব্দুর রহমান সাংবাদিকদের বলেন, আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদন্দ্বিতা করতে দলের সমর্থন আশা করছি। আমি উপজেলার সকল মানুষের সুখে-দুঃখে পাঁশে ছিলাম। ভবিষ্যতেও মানুষের পাঁশে থেকে সালথার জনমানুষের উন্নয়নে অবদান রাখতে চাই।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক যাঁরা বিগত দিনে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত ছিলো এবং এখনও যাঁরা দেশ ও দেশের বাইরে আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত আছে ও দলের জন্য নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন তাঁদের মধ্যে থেকেই উপজেলা নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে। আমি সেক্ষেত্রে একজন অন্যতম দাবীদার।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি