ঝিনাইদহের নারায়নপুর গ্রামে গৃহবধু হত্যা মামলায় স্বামী ও দেবর গ্রেফতার

ঝিনাইদহে গৃহবধু পারভীনা আক্তার হত্যার অভিযোগে স্বামী আলাউদ্দীন ও দেবর জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, শনিবার রাতে পারিবারিক দন্দের কারনে পারভীনা আক্তারকে গলাকেটে ও কুপিয়ে নির্মম ভাবে হত্যা করা হয়।

হত্যার পর লাশ নারায়নপুর গ্রামের মাঠের মধ্যে ফেলে রাখে। এর পর স্বামী ও পরিবারের অন্যরা এক নাটক সাজায়। তারা বলে পারভীনা নারায়নপুর গ্রাম থেকে স্বামীর বাড়ি মনুড়িয়া গ্রামে যাচ্ছিল। পথি মধ্যে নিখোঁজ হয়। রোববার সকালে নারায়নপুর গ্রামের মাঠের মধ্যে তার লাশ পাওয়া যায়। পুলিশ লাশটি উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠায়।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে পারিবারিক দন্দের কারনে স্বামী ও পরিবারের অন্যরা মিলে পারভীনাকে নির্মম ভাবে হত্যা করে। পরে স্বামী ও দেবরকে আটক করে থানায় আনা হয়। পুলিশের জিজ্ঞাসা বাদে তারা এসব ঘটনা অপকটে স্বীকার করে। পারভীনার ভাই মুনমুন বাদী হয়ে ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞত পরিচয়ে ৩/৪ জনকে আসামী করে ঝিনাইদহ সদর থানায় মামলা করেছে।

উল্লেখ্য, গতকাল রোববার সকালে ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মাঠের একটি সরিষা ক্ষেত থেকে পারভীনা আক্তারের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি