ঝিনাইদহে উৎসবমুখর পরিবেশে র‌্যাব-৬’র কার্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঝিনাইদহে মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যাবের কার্যালয়ের ভিতরে ব্যাডমিন্টন খেলাসহ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে র‌্যাবের সদস্য, সাংবাদিক ও শিক্ষার্থীদের নিয়ে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্যাম্পাসের ভিতরে ক্রিকেট টুনামেন্ট ও রাতে ব্যাডমিন্টন খেলা শুরু হয়।

উৎসবমুখর পরিবেশে এ খেলা রাত ৯টার দিকে শেষ হয়। খেলায় ক্রিকেটে দুটি দল ও রাতের ব্যাডমিন্টন খেলায় ৫টি জুটি অংশ নেয়। এ প্রতিযোগিতায় র‌্যাব ক্যাম্পের মেজর শামিম সরকার ও সাংবাদিক রাজিব হাসান জুটি চ্যাম্পিয়ন হয় ও রানার্স আপ হন র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জুটি। খেলা শেষে র‌্যাবের অংশগ্রহনকারী সকল সদস্য ও বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন কোম্পানি কমান্ডার, র‌্যাবের মেজর ও সাংবাদিক।

এ সময় র‌্যাবের কোম্পানি কমান্ডার মাসুদ আলম জানান, আজকের এই মহান বিজয়ের দিনে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প কিছুই নেই। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনের জন্য এ বাহিনী সেবা প্রদান করে আসছে। তার মাঝেও বিনোদনের জন্য মনকে উজ্জীবিত রাখার জন্য বিশেষ সময়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ী হওয়া বড় কথা নয় অংশগ্রহণ করায় বড়।

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি