কামরুজ্জামান রাব্বির গানে মুগ্ধ রাষ্ট্রপতি আবদুল হামিদ

বাংলাদেশের তরুণ শিল্পীদের মধ্যে জনপ্রিয় একটি নাম কামরুজ্জামান রাব্বি। মূলত ‘আমি তো ভালা না, ভালা লইয়াই থাইকো’ এই গানটির মাধ্যমে সকলের কাছে সুপরিচিত কামরুজ্জামান রাব্বি। সম্প্রতি বন্দরনগরী চট্টগ্রামের পতেঙ্গায় বাংলাদেশ নেভাল একাডেমিতে আয়োজিত মিডশিপম্যান নৌ ক্যাডেটদের শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে নিজের মায়াবী কণ্ঠের জাদু দিয়ে দেশের বর্তমান মাননীয় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর প্রশংসা অর্জন করেছেন গুনি এই শিল্পী। 

গত ৮ই ডিসেম্বর চট্টগ্রামের পতেঙ্গায় বাংলাদেশ নেভাল একাডেমিতে আয়োজিত মিডশিপম্যান নৌ ক্যাডেটদের শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ উপলক্ষে একটি চট্টগ্রাম বোট ক্লাব এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অনুষ্ঠানে শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় কণ্ঠ শিল্পী পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি, লুইপা, ঐশী ও মেজবা বাপ্পী।

অনুষ্ঠানের আকর্ষণীয় অংশের মধ্যে কামরুজ্জামান রাব্বির জন্য সবচেয়ে বড় চমক ছিল রাষ্ট্রপতির কাছে একক ভাবে গান উপস্থাপনের সুযোগ। চট্টগ্রামের নেভাল একাডেমিতে পৌঁছানর পর মাননীয় রাষ্ট্রপতি বোট এ করে সমুদ্র ভ্রমণ করেন। ভ্রমণের এক পর্যায় রাষ্ট্রপতিকে গান শুনিয়েছেন কামরুজ্জামান রাব্বি। রাব্বির গানে মুহিত হয়ে তার প্রশংসা করেন মাননীয় রাষ্ট্রপতি  আবদুল হামিদ। এর আগেও কামরুজ্জামান রাব্বির গান তিনি শুনেছেন, এবং কামরুজ্জামান রাব্বির বরাবরই তার ভালো লাগে বলে জানিয়েছেন রাষ্ট্রপতি।