ফরিদপুরেরর সরকারি রাজেন্দ্র কলেজের শতবর্ষ পূর্তি অনুষ্ঠান ২০ অক্টোবর

‘এসো স্মৃতির অঙ্গনে মিলি প্রীতির বন্ধনে’- এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের শতবর্ষ পূর্তি অনুষ্ঠান আগামী ২০ অক্টোবর শহর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

আজ রবিবার (১৬ সেপ্টেম্বর)) দুপুরে ফরিদপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কলেজের অধ্যক্ষ ও শতবর্ষ পূর্তি উৎসব কমিটির আহ্বায়ক মোশার্রফ আলী।

ফরিদপুর প্রেস ক্লাব সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে এ সময় শতবর্ষ পূর্তি কমিটির প্রচার উপ-কমিটির আহ্বায়ক আশরাফুল হাসান শাকিল, সাবেক ভিপি ও জিএস মিজানুল ইসলাম মিজু, এম এম মোশাররফ হোসেন মুসা, অনিমেষ রায়, জাহিদ বেপারী, সৈয়দ সোহেল রেজা বিপ্লব, মনিরুজ্জামান মনির, শওকত আলী জাহিদ, মিথুন কর্মকার প্রমুখ বক্তব্য দেন।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ১০ অক্টোবর। অনলাইনে রেজিস্ট্রেশন এবং সরকারি রাজেন্দ্র কলেজের প্রশাসন ভবনের তৃতীয় তলায় সরাসরি রেজিস্ট্রেশন করা যাবে।

সাবেক শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের জনপ্রতি এক হাজার টাকা। পাঁচ বছরের নিচে শিশুদের জন্য কোনও রেজিস্ট্রেশন ফি লাগবে না। তবে গাড়ির চালক থাকলে তার জন্য রেজিস্ট্রেশন ফি ৫০০ টাকা লাগবে। এ ছাড়া বর্তমান শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে রেজিস্ট্রেশন করা হবে। আর বর্তমানে কর্মরত শিক্ষকদের রেজিস্ট্রেশন ফি জনপ্রতি এক হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

উৎসব কমিটির সঙ্গে যোগাযোগের জন্য ০৬৩১-৬৩০২৮, ০১৭৩২-৭৪০২৪৯ এবং ০১৭৩৬ ৫৮৭৯১২ নম্বরে যোগাযোগ করা যাবে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি