ফরিদপুরে গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ফুটবল টুণার্মেন্টের ফাইনাল

ফরিদপুরের সালথায় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ফুটবল টুণার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলার ইউসুফদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়।

ফাইনাল খেলায় সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয় বনাম ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয় অংগ্রহণ করেন। ৬০ মিনিটের এ খেলায় কোন পাঁশে গোল না হওয়ায় ট্রাইব্রেকারের সিদ্ধান্ত নেন খেলা কমিটি। ট্রাইব্রেকারে ১ গোলে বিজয়ী হয় সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপদের হাতে পুরস্কার তুলে দেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র শাহদাব আকবার চৌধুরী লাবু।

উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে উক্ত খেলায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মাদ মোবাশ্বের হাসান, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার এফ.এম মহিউদ্দীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা ওদুদ মাতুব্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমূখ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি