নৈরাজ্যের আন্দোলন সৃষ্টি করতে অর্থ জোগান দিয়েছেন তারেকঃ শাজাহান

আজ বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা পরিষদ আয়োজিত একটি অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন লন্ডনে বসে তারেক রহমান নৈরাজ্যের আন্দোলন সৃষ্টি করতে অর্থ জোগান দিয়েছেন। অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়।

মাদারীপুর জেলা পরিষদ আয়োজিত একটি অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। তখন একটি বক্তব্যে তিনি বলেন ঢাকায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় দেশে যে নৈরাজ্যের আন্দোলন সৃষ্টি হয়েছিল তার সকল অর্থ জোগান দিয়েছেন তারেক রহমান। তিনি বলেন- ‘বিএনপি বিগত দিনে সকল আন্দোলনে ব্যর্থ হয়েছে। এবার ঢাকাতে গাড়ির নিচে পড়ে যে দুইজন কোমলমতি শিক্ষার্থী নিহত হলো। এই ঘটনাকে কেন্দ্র করে যে পরিস্থিতি সৃষ্টি হলো, তখন দেখলাম এই আন্দোলনেও বিএনপি নার্সিং করার চেষ্টা করছে। বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, এটি এখন একটি পরগাছা দলে পরিণত হয়েছে। তারা নিজেরা কোন আন্দোলন করতে পারে না। দেশে কোন একটি ঘটনা ঘটলেই সেটিকে উস্কে দেওয়ার চেষ্টা করে।’

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান। এ সময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, জেলা পরিষদের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান লস্কর, সদস্য আমেনা খাতুন বেবী, ফারুক খান প্রমুখ।