টাইমস্ ইউনিভার্সিটির শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুরের টাইম্স ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের আয়োজনে দিনব্যাপী শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট আজ মঙ্গলবার ইউনিভার্সিটি গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন টাইমস্ ইউনিভার্সিটি বাংলাদেশ এর মাননীয় উপদেষ্টা ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এ.বি.এম সাত্তার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর এ.এইচ.এম ইসহাক মিয়া, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোহাঃ শরিফুল ইসলাম, আইন বিভাগ এর প্রধান মোমিনুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয়ের জয়েন্ট রেজিস্ট্রার সন্তোষ কর্মকার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পোর্টস ক্লাব এর কনভেনার ও ব্যবসায় প্রশাসন বিভাগের লেকচারার ফাইজুস সালেহীন। অনুষ্ঠান পরিচালনা করেন কো-কনভেনার নিলয় দত্ত এবং মেম্বার সেক্রেটারি জহির রায়হান।

টুর্নামেন্টে বিবিএ ও এল.এল.বি থেকে মোট সাতটি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় আরিফ-ওয়ালিদ জুটি চ্যাম্পিয়ন এবং দিদার-কানু সাহা জুটি রানারআপ হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন টাইম্স ইউনিভার্সিটির চেয়ারম্যান শরীফ এম. আফজাল হোসেন ও মাননীয় ভাইস চেয়ারম্যান বেগম সাখাওয়াত বানু।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি