নগরকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে শামা ওবায়েদের ত্রাণ বিতরণ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের শ্রীবরদী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ী পরিদর্শন এবং ব্যাক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

বৃহস্পতিবার বিকালে সম্প্রতি ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শ্রীবরদী কাজী বাড়ী পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তার সাথে ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল,সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার,সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, বিএনপি নেতা আতিয়ার রহমান মোল্লা, আলমগীর হোসেন বকুল, আইয়ুব আলী মুন্সী, আজিজুর রহমান তালুকদার, লাবলু মাষ্টার, মোহাম্মদ আলী, এ্যাডঃ জুয়েল এম সুমন, হাফিজুর রহমান মুন্সী, যুবদল নেতা আলিমুজ্জামান সেলু, হেলালউদ্দীন হেলাল, তৈয়াবুর রহমান,স্বেচ্ছাসেবক দল নেতা মাহমুদুল হাসান মিরান,ওলামা দল নেতা মজিবর রহমান, ছাত্রদল নেতা বাবু প্রমুখ।

এর পর নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি আতিয়ার রহমান মোল্লার অসুস্থ মাকে দেখতে গজারিয়া গ্রামের বাড়ীতে এবং নগরকান্দা উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মুন্সির পিতা অসুস্থ বাসু মুন্সীকে দেখতে শ্রীবরদী গ্রামের বাড়ীতে যান ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি