আপত্তিকর মন্তব্যের শিকার মালাইকা উপযুক্ত জবাবে জব্দ করলেন সবাইকে

বলিউডে অভিনেত্রী, প্রযোজক ও উপস্থাপক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মালাইকা আরোরা। গত বছর চলচ্চিত্র অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে তাদের দীর্ঘ সংসার জীবনের ইতি টানেন মালাইকা। আর এ নিয়ে এখনো ভক্ত থেকে শুরু করে নানা ধরণের মানুষের কথা শুনতে হচ্ছে তাকে।

আরবাজের সাথে এ বিচ্ছেদে মালাইকারই নাকি সব দোষ। তিনি নাকি উদ্দেশ্যমূলক ভাবে ধনী স্বামী বিয়ে করেছেন। যাতে তার সঙ্গে বিচ্ছেদ করে ভরণপোষণ বাবদ মোটা অঙ্কের অর্থ ভাগিয়ে নেয়া যায়। আবার কেউ বলছেন বরের সঙ্গে তো ডিভোর্স হয়ে গিয়েছে। তাহলে তার সঙ্গে এত ঘুরতে যাওয়া কীসের। কাজকর্ম নেই, সারাদিন শুধু জিম করা আর ছবি তোলা। সোশ্যাল মিডিয়ায় এমনই আপত্তিকর মন্তব্যের শিকার হচ্ছেন মালাইকা।

এমনকি গতকাল বুধবার ইন্সটাগ্রামে বেশ জাঁকজমক পোশাক পরিহিত একটি ছবি পোস্ট করেন মালাইকা। সেই পোস্টে এক ব্যক্তি মন্তব্য করেন, ‘নারীরা এখন এসবই করে। ধনী পুরুষকে বিয়ে করে এরপর মোটা অঙ্কের ভরণপোষণ পাওয়ার লোভে ডিভোর্স দেয়। সেই অর্থ খরচ করে ছোট কাপড় পরা, বিউটি পার্লার ও জিমে যাওয়া এবং ছুটি কাটানোই তাদের মূল কাজ হয়ে দাঁড়ায়। তোমাদের মতো নারীদের আসলেই কী কোনো কাজ আছে নাকি স্বামীর টাকায় বসে বসে খাওয়াই তোমাদের একমাত্র কাজ?’ এ ধরণের একের পর এক আপত্তিকর মন্তব্যে ভরে যায় তাঁর অ্যাকাউন্ট।

আপত্তিকর মন্তব্যের শিকার মালাইকা উপযুক্ত জবাবে জব্দ করলেন সবাইকে
মালাইকার পোস্ট করা ছবিতে করা কমেন্ট

সাধারণত এ ধরনের মন্তব্যের জবাব দেন না মালাইকা। কিন্তু এবার মুখ খুলেছেন তিনি। অবশেষে বাধ্য হয়েই মুখ বন্ধ করে দেয়া জবাব দিলেন মালাইকা। মালাইকা এর উত্তরে লিখেছেন, ‘কিছু না জেনে আমার সম্পর্কে বিদ্বেষ মূলক মন্তব্য করতে যাবেন না। আরেকজনের জীবন নিয়ে এরকম ঘাটাঘাটি না করে নিজের জীবন নিয়ে কিছু করার চেষ্টা করুন। তবে আপনি যে কিছু করতে পারবেন না তার প্রমাণ তো দিয়েই দিয়েছেন।’

আপত্তিকর মন্তব্যের শিকার মালাইকা উপযুক্ত জবাবে জব্দ করলেন সবাইকে
জব্দ করা জবাব দিলেন মালাইকা

তাই তাঁর পরামর্শ, অন্যের সম্পর্কে খারাপ কিছু বলার আগে সে ব্যাপারে সত্যিটা জেনে নেওয়া উচিত।