ক্ষমতা রাজত্ব ধরে রাখতে মরিয়া টেকনাফ উপজেলা ছাত্রলীগের ৪ বারের সাধারন সম্পাদক

জানা গেছে, কক্সবাজার জেলা ছাত্রলীগের একটি গরুত্ব পূর্ণ ইউনিট টেকনাফ উপজেলা, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন হয়েছিল গত ৫ বছর আগে দায়িত্ব দেয়া হয়, সুলতান এবং সাইফুল কে, এ কমিটি মেয়াদোক্তীর্ণ হওয়াই নবগঠিত কক্সবাজার জেলা ছাত্রলীগ সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে আগামী ২৫ ফেব্রুয়ারি টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন করার জন্য প্রেস বিজ্ঞপ্তি দেন।

এর মাঝে টেকনাফে তৃনমূল ছাত্রলীগ কর্মীরা উচ্ছাসিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা ছাত্রলীগের প্রতি শুকরিয়াহ জ্ঞাপন করতে দেখা গেছে। তার মাঝে বাহারছড়া ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিজান এর একটি ফেসবুক পোষ্ট আপনাদের জন্য তুলে ধরা হলো, ” তবুও রাজত্ব ধরে রাখতে মরিয়া পার হলো এক যোগ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের ৪ বারের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, স্বাধীনতার প্রতীক নৌকার সাথে বৈইমানি করেও শাস্তি হয়নি, এখন সভাপতি হবেন নাকি! আপনাদের জন্য তো সংগঠন এর গঠনতন্ত্র আপনাদের নিয়মেই চলে, এক যোগ ধরে করে আসা রাজত্ব সহজে কি কেউ ছাড়ে!

৪ বার সাধারন সম্পাদক সামনে এক যোগ পার হলেও হয়তো এ রাজত্ব থেকে যাবে, বড় কষ্ট নিয়ে বলতে চাই গত উপজেলা নির্বাচনে আমি যখন ছাত্রলীগ কর্মী হয়ে নৌকার জন্য কাজ করেছি ১৭ দিনের মধ্যে আমার কমিটি ভেঙ্গে দিছেন, এরকম তৃনমূল এর বহু কর্মীকে ছাত্রলীগ হয়ে নৌকার জন্য কাজ করার অপরাধে শাস্তি ভোগ করতে হয়ছে,এবং হচ্ছে, শত শত ইয়াবা ব্যবসায়ী কে ছাত্রলীগের দায়িত্ব দিয়ে সংগঠন এর ভাবমূর্তি নষ্ট করছেন প্রতিনিয়ত অ দয়াল এ ভাবে আর চলবে কত কাল!

এবং তিনি আরো জেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক এর প্রতি অনুরোধ জানিয়ে বলেন,এবার অন্ততো তৃনমূল কর্মীদের রক্ষা করেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগ কে নৌকা বিরোধী, গঠনতন্ত্র বিরোধীদের হাত থেকে উদ্ধার করেন, আপনাদের সুন্দর সঠিক সিদ্ধান্তের অপেক্ষায় টেকনাফের শত শত তৃনমূল এর ছাত্রলীগ কর্মীরা।