ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নব নির্বাচিত সহ সভাপতি শাওন আরমান

উখিয়া-টেকনাফের প্রাক্তন সংসদ সদস্য এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি ও বর্তমান এমপি ও সংসদ সদস্য শাহীন আক্তারের সুযোগ্য পুত্র শাওন আরমান। যিনি বর্তমান যুব সমাজের আদর্শ, গরিব দুঃখীদের বন্ধু, অসহায়দের সহায়। দেশ ও মানুষের জন্য তার কাজের অনুপ্রেরণা আরও বাড়িয়ে তুলতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সহ সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় শাওন আরমানকে।

তিনি সবসময় অসহায় মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। গরিব দিনমজুর অবহেলিত অসহায় এতিম ছেলেমেয়েদের সাহায্য করতে উৎসাহী থাকেন। গরিব- অসহায়,অসুস্থ মানুষের চিকিৎসায় সামর্থ্য অনুযায়ী অর্থ দিয়ে সাহায্য করে থাকেন এবং তাঁদের পাশে দাঁড়ান। এছাড়াও যুব সমাজের অগ্রগতি ও উন্নয়নে কাজ করেন তিনি। যুবকরাই পারে সমাজকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে এই বিশ্বাসে তিনি বর্তমান যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি সমাজের নানাবিধ উন্নতির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। নির্বাচত পর পেয়ে ও তিনি সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান এবং সেবামূলক কাজ করতে চান।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সহ সভাপতি নির্বাচিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ এর সামাজিক কর্মকাণ্ড আরও শক্তিশালী রাখবেন এই আশা সকলেরই। ডেইলি মেইল ২৪ এর পক্ষ থেকে নব নির্বাচিত সহ সভাপতি শাওন আরমান এর প্রতি রইলো অসংখ্য শুভ কামনা।