করোনা মোকাবেলায় বিপদগ্রস্থ মানুষের পাশে আস্থা ফাউন্ডেশন

করোনার মহামারী দাপিয়ে বেড়াচ্ছে সারা বিশ্ব জুড়ে। বাংলাদেশেও থামছে না করোনার মৃত্যুমিছিল। গত চব্বিশ ঘণ্টায় এই মারণ রোগে আক্রান্ত হয়ে প্রাণ দিয়েছেন ১৪ জন। এনিয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২৮। আক্রান্ত অন্তত ১৪৬৫৭। করোনার কারণে লকডাউন চলছে সারা দেশ জুড়ে। অর্ধেক যেনো পঙ্গু হর আছে দেশ। এই মহামারীর সাথে যুদ্ধ করে অসহায় ও বিপদগ্রস্থ মানুষের পাশে এগিয়ে এসেছে অনেকেই। ঠিক তেমনি ভাবে করোনার এই তাণ্ডবের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছে আস্থা ফাউন্ডেশন

 

স্বল্প পরিসরে ফাউন্ডেশন এর কার্যক্রম শুরু করলেও তা বর্তমানে আর সীমাবদ্ধ নেই। শুরুতে নিজেদের মধ্যে যারা বিপদগ্রস্থ ছিলো, তাদের থেকে শুরু করলেও  ক্ষুধার্ত মানুষদের কান্না দেখে ধীরে ধীরে বৃদ্ধি পেতে থাকে আস্থা ফাউন্ডেশন এর কার্যক্রম ।

প্রতিবন্ধী, প‍্যারালাইজড রোগী, যারা খাবার সামগ্রী বা  ইফতারের জন্য লাইন ধরতে পারে না, এমন অনেকগুলো পরিবারকে খুঁজে বের করে আস্থা ফাউন্ডেশনের  সেচ্ছাসবীরা প্রতিদিন তাদের বাসায় ইফতার ও খাবার না থাকলে প্রতিদিন খাবার পৌছিয়ে দিচ্ছে।

করোনা মোকাবেলায় নিরলস কাজ করে যাচ্ছে আস্থা ফাউন্ডেশন এর সেচ্ছা সেবীরা।  মানুষকে সাহায্যের জন্য কাজ করে যাচ্ছে টানা ১২-১৬ ঘন্টা। পাইকারি বাজার থেকে বাজার আনছে, কখনো নিজ হাতে ইফতারি বানাচ্ছে, কখনো সেটা প‍্যাকেট করছে, আবার অসহায় দুস্থ পরিবারদের খোঁজার জন্য বের হয়ে যাচ্ছে, লিস্ট করছে, আবার রাতের সময় অথবা সেহেরীর পর সেসমস্ত অসহায় মানুষদের বাসায় “আস্থা ফাউনশনের উপহার সামগ্রী” পৌছিয়ে দিচ্ছে।

আস্থা ফাউন্ডেশনের সাথে আপনিও চাইলে দাড়াতে পারেন, এ অসহায় বিপদগ্রস্থ মানুষদের পাশে। করোনা মোকাবেলায় আস্থা ফাউন্ডেশনের সাথে থেকে বিপদগ্রস্থ মানুষদের আর্থিক সহযোগিতা করতে চাইলে,
বিকাশ নম্বর: ০১৭৭১৩৮২৮৬৩
রকেট নম্বর: ০১৭৭১৩৮২৮৬৩১

পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।