জয়-পরাজয় নয়, আমিই সাধারণ মানুষের ভালবাসার: অা আক্তার

ঢাকা মহানগর উত্তর ৫১নং ওয়ার্ডের যুব মহিলা লীগের সভাপতি আবিদা আক্তার। তিনি এবারের সিটি কর্পোরেশন নির্বাচনে ৪৯,৫০,৫১ নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর হিসেবে বই প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। সদালাপী, হাসোজ্জল, মানবতার সেবায় নিবেদিত প্রাণ এই মহিলা কাউন্সিলর ডেইলি মেইল২৪ এর মুখোমুখি হয়েছিলেন গতকাল তার নিজ কার্যালয় ১১নং সেক্টরে।

একান্ত আলাপচারিতায় তিনি বলেন- ভোট যুদ্ধে পরাজিত হয়েছি, সেটা বড়কথা নয়। মানুষের ভালবাসা পেয়েছি, ভালবাসতে পেরেছি- এটাই বড়। পরাজয়ের কারণ জানতে চাইলে, আবিদা আক্তার জানান- বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। জয়-পরাজয় থাকবেই। কিছু দলীয় লোকজন দলকে উপেক্ষিত করে বিদ্রোহী প্রার্থী হয়ে নিজের ভাবমূর্তি নষ্ট ও প্রকৃতপক্ষে দলের ক্ষতিসাধন করেছেন। তাছাড়া এত বেশী ভোট পেয়ে আর সামান্য ভোটের ব্যবধান হেরে যেতে বাধ্য হই।

আবিদা আক্তার আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আমি। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নির্দেশিত পথে এগিয়ে চলছি। যতদিন বেঁচে থাকবো, বঙ্গবন্ধুর আদর্শ ও মূলনীতি নিয়েই সাধারণ মানুষের সেবা করে যাব। কোন অপশক্তি আমার গতিরোধ করতে পারবে না।

https://youtu.be/T4kU5lEpdiQ

 

তানজীন মাহমুদ (তনু), নিজস্ব প্রতিনিধি