এমন না যে আমরা ব্যালটে সব ভোট মেরে দিয়েছিঃ আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ভোটের রাজনীতিতে একে অপরের বিরুদ্ধে অভিযোগ থাকবেই।

এবার সুন্দর একটি নির্বাচন হচ্ছে। আমরা কিন্তু অংশগ্রহণমূলক নির্বাচন করব। এমন না যে আমরা ব্যালটে সব ভোট মেরে দিয়েছি। ইভিএমের মাধ্যমে সবাই সবার ভোট দিতে পারবেন। শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে মিরপুর ১১ নম্বরে সরকারি বাংলা কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে সময় সংবাদকে এসব কথা বলেন তিনি।

আতিকুল বলেন, এখানে অনেক সুন্দর একটা লাইন দেখলাম। খিলক্ষেতে একটি কেন্দ্রে গিয়েছিলাম। সেখানে প্রচুর মহিলা দেখলাম। এখন পর্যন্ত ভালো একটা পরিবেশ দেখছি। বেলা বাড়ার সাথে সাথে আরো মানুষ ভোট দিতে আসবেন বলে আশা করছি।

তিনি বলেন, অংশগ্রহণমূলক নির্বাচন হচ্ছে। সুন্দর একটি নির্বাচন হচ্ছে। আমিও প্রথম ইভিএমে ভোট দিয়েছি। সহজভাবে ভোট দিয়েছি। অনেকেই বলছেন সমস্যা হচ্ছে। তবে আমাদের পোলিং এজেন্টরা সহযোগিতা করছেন।

সবাইকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে আতিকুল বলেন, আপনার মূল্যবান ভোট দিন। রাজধানী কেমন হবে সেটা আপনার ভোটের ওপর নির্ভর করছে। এজেন্টদের বের করে দেয়ার যে অভিযোগ বিএনপি প্রার্থীরা করছেন সে বিষয়ে প্রশ্ন করা হলে আতিকুল বলেন, আমি মনে করি ভোটে একজন আরেকজনের বিরুদ্ধে অভিযোগ করবেই।