রাজধানীর মোহাম্মদপুরে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকের ওপর হামলা

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের সংবাদ সংগ্রহের সময় রাজধানীর মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে মোহাম্মদপুরের জাফরাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত সাংবাদিক আগামী নিউজ ২৪ ডট কম নামে একটি অনলাইন পোর্টালে কাজ করেন।

গুরুতর আহত অবস্থায় মোস্তাফিজুর রহমানকে উদ্ধার করে প্রথমে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, দুপুর ১২টার দিকে ওই আহত সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা গেছে, রায়েরবাজার এলাকার এক কাউন্সিলর প্রার্থীর কর্মীদের সশস্ত্র মহড়ার ছবি তুলতে গেলে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে বেদম মারধর করে সন্ত্রাসীরা। এ সময় আরও কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন।

এ ছাড়াও টিকাটুলিতে ছবি তোলার সময় অনলাইন নিউজ পোর্টাল পরিবর্তন ডট কমের ফটো সাংবাদিক ওসমান গনিকে মারধর করা হয়েছে বলে জানা গেছে।