পাকিস্তান সফরে গণমাধ্যকর্মীদের নিরাপত্তা দেখবে বিসিবি

পাকিস্তান সফরে যাচ্ছে টাইগাররা। এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে মাহমুদউল্লাহরা। সিরিজ কভার করতে টাইগারদের সাথে যাবেন দেশের গণমাধ্যমকর্মীরাও। কিন্তু নিরাপত্তার বিষয় মাথায় রেখে অনেকেই সাহস পাচ্ছেন না পাকিস্তান যেতে।

তবে পাকিস্তানে যাওয়া গণমাধ্যকর্মীদের নিররাপত্তার বিষয় দেখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবির বস।

এই প্রসঙ্গে পাপন বলেন, ‘এগুলোই আলাপ করতে এসেছি যে কে যাচ্ছে, না যাচ্ছে। তবে আপনারাও সর্বোচ্চ নিরাপত্তা পান সেটা দেখাও আমাদের দায়িত্ব। আপনারা যদি জানান কে যাচ্ছেন, কীভাবে যাচ্ছেন, তাহলে আমরা অবশ্যই পিসিবিকে জানাব। আমরা বলব যেন সর্বোচ্চ নিরাপত্তার ব্যাপারটি আপনাদের জন্য নিশ্চিত করা হয়।’

বিসিবির বস  আরও বলেন, ‘সাংবাদিকরা কি আমাদের সঙ্গে যাচ্ছে? মানে আমি জানতে চাচ্ছি যে আপনারা কি আমাদের সঙ্গে যাচ্ছেন নাকি আলাদা আলাদা যাচ্ছেন? যদি আলাদা যান তাহলে একটা ব্যাপার, আর যদি একসঙ্গে যান তাহলে আরেকটা ব্যাপার। একসঙ্গে গেলে সহজ, একসঙ্গে সব করে ফেলা যায়।’

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি। একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। তিনটি ম্যাচই হবে রাতে। শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।