যাদু নয়, এবার বাঁশির সূরে মাতাতে নোয়াখালী আসছেন ম্যাজিশিয়ান রাজু

বর্তমান প্রজন্মের কাছে একটি জনপ্রিয় নাম ম্যাজিশিয়ান রাজু। বিশেষ করে যারা যাদু দেখতে পছন্দ করেন তাদের সকলের কাছে প্রিয় একটি নাম রাজু। তবে এবার যাদু নয়, বাঁশি বাজিয়ে সকলকে মনমুগ্ধ করতে নোয়াখালীতে আসছেন ম্যাজিশিয়ান রাজু।

যাদু দেখাতে ম্যাজিশিয়ান রাজুর জুড়ি নেই তা সকলেরই জানা। কিন্তু তার ভক্তদের অনেকেরই জানা নেই খুব ভালো বাঁশিও বাজান তিনি। আসছে শুক্রুবার ( ১৭ই জানুয়ারি, ২০২০) নোয়াখালীর প্রফেসর কার্ত্তিক চন্দ্র সরকারের কন্যা শ্রীমতী চন্দ্রিকা সরকারের সাথে শ্রী চন্দন কুমার শীলের পুত্র শ্রীমান প্রিন্স কুমার শীলের শুভ বিবাহের অনুষ্ঠানে সকলকে বাঁশি বাজিয়ে মুগ্ধ করতে থাকবেন ম্যাজিশিয়ান রাজু। তার বাঁশির সূরে যেমন ডুবে থাকবেন ভক্তরা, তেমনি সেই সূর মাখান ভালবাসায় নতুন জীবন শুরু করবেন নব দম্পতি।

নোয়াখালীর মাইজদী শহরে গ্রীন হল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে এই ববাহের অনুষ্ঠান। সন্ধ্যা ৬টায় সেখানে অতিথিদের মন মাতাতে উপস্থিত থাকবেন ম্যাজিশিয়ান রাজু আর অনুষ্ঠান শুরু হবে রাত ৮টায়। নব দম্পতিকে শুভ কামনা জানাতে এবং ম্যাজিশিয়ান রাজুর বাঁশির যদি হারিয়ে যেতে চান তবে অবশ্যই উপস্থিত থাকবেন। আপনারা সকলেই সাদরে আমন্ত্রিত।