দিনাজপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষনে জড়িত দুইজন গ্রেপ্তার

দিনাজপুরে সদর উপজেলার সুন্দরা মাঝাপাড়া গ্রামে দশম শ্রেণির ছাত্রীকে গনধর্ষনে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতদের একজন র‌্যাবের কাছে ধর্ষনে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প কর্মকর্তারা জানান- কোতয়ালী থানায় দায়ের করা ওই ধর্ষন মামলার আসামী এজাজারভুক্ত মোকছেদুল ইসলাম টুকলু ও মাসুদ রানাকে শুক্রবার রাতে সদর উপজেলার সুন্দরা গ্রামের মঙ্গলা প্রাইমারী স্কুল মাঠ থেকে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ আজ শনিবার বিকেলে তাদের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সপোর্দ করলে মাসুদ রানা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের রাত সাড়ে ৯টার দিকে নিজ স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে মাঝাপাড়া গ্রামে আলতাফের দোকানের কাছে এলে জলকাপাড়া সুন্দরা গ্রামের লাল মোহম্মদের ছেলে মোকছেদুল ইসলামে টুকলুর নেতৃত্বে আরো অপরিচিত দুইজন তার মেয়েকে তুলে নিয়ে মঙ্গলাবাজারে পাঠানপাড়া পুকুর পাড়ে নিয়ে নিয়ে হাত-মুখ বেধে ধর্ষন করে পালিয়ে যায়। এই ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে ১৮ ডিসেম্ববর রাতে মামলা করেন।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি