ডি-ভেন্টস ও আই টু বি এর যৌথ উদ্যোগে আয়োজিত হল ‘আর্টস অ্যান্ড এন্টারপ্রেনিয়ারস ফেস্ট ২০১৯’

ডি-ভেন্টস এবং আই টু বি এর যৌথ উদ্যোগে দ্বিতীয় বারের মত আয়োজিত হল ‘আর্টস অ্যান্ড এন্টারপ্রেনিয়ারস ফেস্ট ২০১৯’। গত ১২ই ডিসেম্বর রাজধানীর ধানমণ্ডি ২৭-এর মাইডাস সেন্টারে শুরু হয়েছে মেলার আয়জন। আগামী ১২, ১৩ এবং ১৪ই  ডিসেম্বর তিন দিন এই মেলা অনুষ্ঠিত হবে।

মেলায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন সনামধন্য ফ্যাশন ডিজাইনার এবং বিশ্বরঙ এর কর্ণধার বিপ্লব সাহা। অনন্যা অতিথিদের মধ্যে ছিলেন ফারহানা রহমান (ফাউন্ডার ড্রিমমেটস বাংলাদেশ), সঙ্গীতা খান (কোষাধ্যক্ষ, বাংলাদেশ উইমেনস চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি), সামা মেহজাবি রিন্তি (ফাউন্ডার অফ হিয়ার ফান সিংগার)।

৩ দিন ব্যাপী এই মেলার এই বিশাল আয়োজনে রয়েছে দেশীয় বিভিন্ন পন্যের সামগ্রী, দেশি তৈরি পোশাক, গয়না, শিল্পকর্ম সহ নানা ধরনের পণ্য এবং সুস্বাদু খাবার। অতিথিদের প্রত্যেকেই প্রতিটি স্টল ঘুরে দেখেন এবং উপস্থিত সকল নারী উদ্যোক্তাদের অভিনন্দন জানান তাদের উদ্যোগের জন্য। অতিথিরা প্রতিটি স্টলে সাজানো দেশীয় পণ্যের সমাহার ও কারুকাজ দেখে মুগ্ধ হন। প্রত্যেকেই তাদের নিজ নিজ ভাষ্যে সকল নারী উদ্যোক্তাদের নিজের প্রতি আত্মবিশ্বাস ধরে রেখে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এবারের মেলায় রয়েছে ৩০ টার মত স্টল এবং ৪০ টার মত ব্রান্ড। নিত্য প্রয়োজনীয় সামগ্রী থেকে শুরু করে পোশাক, গয়না, শিল্পকর্ম সহ নানা ধরনের পণ্য রয়েছে এবারের মেলায়।