আভিজাত্যের ছোঁয়ায় সকলের প্রথম পছন্দ ভিভা ফুটওয়ার

‘ভিভা ফুটওয়ার (VivA Footwear) আভিজাত্যের ছোঁয়া’। নিজেকে আকর্ষণীয় ভাবে সবার সমানে উপস্থাপনের জন্য আপনার অবশ্যই প্রয়োজন ভালো ডিজাইনের সঠিক জুতা। আপনার ব্যক্তিত্ব এবং সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিতে আকর্ষণীয় ডিজাইনের জুতাই যথেষ্ট। তাইতো এবারের বিজয় দিবস ও ভিভা ফুটওয়ারের ৩ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মনকাড়া ডিজাইন এবং আকর্ষণীয় ছাড় নিয়ে ক্রেতাদের জন্য রয়েছে ভিভা ফুটওয়ার (VivA Footwear) এর দারুণ সব কালেকশন।

শৈল্পিক ডিজাইনের জুয়েলারি পাথর, কুন্দন, মুক্তা,পাথরের হিল এবং আরো অনেক পাথরের অসাধারন কারুকাজ দিয়ে সম্পূর্ণ নিজস্ব ডিজাইনে ফ্যাশনে নতুন মাত্রা দিতে ভিভা ফুটওয়ার (VivA Footwear) নিজেরাই তৈরি করছে আকর্ষণীয় সব জুতা। ভিভা ফুটওয়ার (VivA Footwear) বাংলাদেশের একটি প্রতিষ্ঠান যেখানে আপনি পাচ্ছেন ভিন্নরকমের আকর্ষণীয় ডিজাইন ও উন্নত মানের জুতা। শৈল্পিক ডিজাইনের জুয়েলারি পাথর, কুন্দন, মুক্তা, পাথর,পাথরের হিল এবং আরো অনেক উপাদান সরাসরি দেশের বাহির থেকে আমদানি করে দেশেই নিজস্ব কারিগর দ্বারা তৈরি করা হচ্ছে ভিভা ফুটওয়ার (VivA Footwear) এর প্রতিটি পণ্য।

জুতায় আভিজাত্যের ছোঁয়া আকর্ষণীয় ডিজাইন ও পাথরের অসাধারন কারুকাজ একমাত্র পাবেন ভিভা ফুটওয়ার (VivA Footwear) এ। যা আপনাকে রাখবে আর সবার থেকে আলাদা। আধুনিকতার সাথে তাল মিলিয়ে নিজকে সবার থেকে যদি একটু আলাদা রাখতে চান তাহলে আপনার প্রথম পছন্দ অবশ্যই হওয়া উচিত ভিভা ফুটওয়ার (VivA Footwear)। ডিসেম্বরের ১ থেকে ১৬ তারিখ পর্যন্ত যেকোনো ২ জোড়া জুত ক্রয় করলেই পাচ্ছেন ১ জোড়া সমমূল্য অথবা কমমূলের আপনার পছন্দের জুতা সম্পূর্ণ ফ্রি। আর যে কোন এক জোড়া ক্রয় করলে পাচ্ছেন ২০% মূল্য ছাড়।

অফারটি গ্রহন করতে চলে আসুন ভিভা ফুটওয়ার (VivA Footwear) এর নিজস্ব শো-রুমে। (১)পুলিশ প্লাজা কনকর্ড শপিং মল, লেভেল -২, দোকান নম্বর-৩০৭, গুলশান-১, ঢাকা বাংলাদেশ। (২) পিংক সিটি শপিং কমপ্লেক্স, লেভেল -৫,দোকান নম্বর-৪২, গুলশান-২, ঢাকা বাংলাদেশ।