মোটরসাইকেলে ঘুরতে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

পিরোজপুর সদর উপজেলায় এক তরুণীকে (১৮) দলবেঁধে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) দুপুরে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেন শেখের ছেলে শুভ শেখ (২০) ও দাউদপুর-পুখরিয়া গ্রামের নুরুল ইসলাম খানের ছেলে বেলাল খান (২২)। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা করেছেন গণধর্ষণের শিকার তরুণী।

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেছেন, পূর্ব-পরিচয়ের সূত্র ধরে শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় শহরের সিও অফিসের মোড় থেকে মোটরসাইকেলে করে তরুণীকে কৈবর্তখালী নিয়ে যান শুভ শেখ। সেখানে হাবিল নামে এক ব্যক্তির ঘরে আটকে তরুণীকে গণধর্ষণ করে শুভসহ পাঁচজন। পরে তরুণীকে সেখানে রেখে পালিয়ে যায় তারা।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, ওই তরুণী মায়ের সঙ্গে পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকায় বসবাস করেন। মোবাইলে সম্পর্কের সূত্র ধরে ওই তরুণীকে ঘুরতে নিয়ে যান শুভ শেখ। কৈবর্তখালী নিয়ে তরুণীকে গণধর্ষণ করে শুভসহ পাঁচজন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।