বাসী ও দুর্গন্ধযুক্ত মিষ্টি বিক্রয় করায় মধুবনের জরিমানা

বান্দরবান জেলা শহরের মধুবন মিষ্টির পরিবেশককে জেল জরিমানা করেছে বিশুদ্ধ খাদ্য আদালত। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের দায়ের করা মামলায় সোমবার দুপুরে বান্দরবান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, মেয়াদোত্তীর্ণ, বাসী ও দুর্গন্ধযুক্ত মিষ্টি বিক্রয় করার অভিযোগে গত ১৭ নভেম্বর নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মিতুন কুমার বড়–য়া বাদী হয়ে মামলাটি দায়ের করেছিলেন। মামলায় আসামী করা হয় শফিক এন্ড ব্রার্দাসের মালিক শফিকুর রহমানকে। সোমবার দুপুরে আসামী শফিক আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুর রহমান জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এদিকে মামলার বাদী নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মিতুন কুমার বড়–য়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের মধুবন ব্যান্ডের মিষ্টির পরিবেশক শফিক এন্ড ব্রার্দাসে ১৫ নভেম্বর অনুসন্ধান চালিয়ে বিক্রয়ের জন্য রাখা মেয়াদ উর্ত্তীণ বিভিন্ন খাবার পাওয়া যায়। আর এই অভিযোগের ভিত্তিতে বান্দরবানের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি এবং সোমবার মামলার আসামীকে আদালতে হাজির করা হলে আদালত মধুবন মিষ্টির পরিবেশক শফিক এন্ড ব্রার্দাসের মালিক শফিকুর রহমানের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করে।

 

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি