নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা মেয়েসহ তিন জনের মৃত্যু

নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা মেয়েসহ একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭ টায় নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার ধুপাইপুর গ্রামের শহীদ হোসেনের স্ত্রী মোছা: আদরী বেগম এবং মেয়ে সম্পা ও সিমু। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আদরীর স্বশুর আব্দুল আজিজ।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ জানায়, আব্দুল আজিজ ও আদরী বেগম তার দুই মেয়েকে স্কুলে পৌছে দেয়ার জন্য ঘটনাস্থালে রাস্তা পার্শে দাঁড়িয়ে ছিলেন। এসময় ঘাতক ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা আদরী ও মেয়েসম্পার মৃত্যু হয়। এবং গুরুতর আহত অবস্থায় সিমুকে নওগাঁ সদর হাসপাতালে এবং আব্দুল আজিজকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে নওগাঁ সদর হাসপাতালে সিমুর মৃত্যু হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফয়ছাল হোসেন জানান, নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),উত্তম কুমার জানায়, মেয়েদের স্কুলে পৌছে দেয়ার জন্য মা ও দাদু ঘটনাস্থলে রাস্তার পার্শে দাঁড়িয়ে ছিলেন। এসময় ঘাতক ট্রাকটিতাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই মা ও এক মেয়ের মৃত্যু হয়। অন্য মেয়ে ও দাদুকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহ দুটি ঘটনস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছেন।

নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),উত্তম কুমার জানায়, দুর্ঘটনায় মৃতদের জন্য ২০ হাজার টাকা ও আহতদের জন্য চিকিৎসা বাবদ তাৎখনিক ভাবে করা হবে। এ দুর্ঘটনায় নিয়মিত একটি মামলা হবে বলেও জানান তিনি।

এ.কে. সাজু, নওগাঁ প্রতিনিধি