মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার অডিশন সম্পন্ন, কাল থেকে গ্রুমিং

রাজধানীর ঢাকাতে জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হল মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার ৩য় দিনের অডিশন রাউন্ড। আগামী শুক্রুবার (০৮ নভেম্বর) থেকে শুরু হচ্ছে গ্রুমিং সেশন। বরাবরের এবারের অডিশনেও তরুণ তরুণীদের অংশ গ্রহণ ছিল ব্যাপক। মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ যৌথ ভাবে আয়োজন করছেন ওয়ালিজ এসোসিয়েটস এবং সিমুড ইভেন্টস।

ঢাকা এবং ঢাকার বাইরের থেকে অংশগ্রহণ করছে অসংখ্য প্রতিযোগী। প্রতিযোগীদের মধ্য থেকে পরবর্তী ধাপের জন্য বেছে নেওয়া হয়েছে কিছু সংখ্যক তরুণ তরুণীকে। যারা পরবর্তী ধাপে পূর্বের প্রতিযোগীদের সাথে গ্রুমিং সেশনে অংশ নিবে। ৩ দিনের অডিশন রাউন্ড মিলিয়ে মত প্রতিযোগী বাছাই হয়েছে ২৫ জন। যাদের মধ্য থেকে গ্রুমিংয়ের পর পুনরায় বাছাইয়ের মাধ্যমে নেয়া হবে টপ ১৪ কে, যাদের মধ্যে থাকবে ৭ জন তরুণ ও ৭ জন তরুণী। ৩য় দিনের অডিশন রাউন্ডে বিচারক হিসেবে ছিলেন মডেল রুমা, মডেল ও অভিনেত্রী তমালিকা কর্মকার, ডান্স ডিরেক্টর ইভান শাহরিয়ার সোহাগ, অভিনেতা ইমতু রাতিশ।

এবারের আয়োজনে ড্রেস স্পন্সর হিসেবে ছিলেন স্মারটেক্স। বরাবরের মতই উপাস্থাপিকা হিসেবে ছিলেন জনপ্রিয় মডেল ও নৃত্যশিল্পী বারিশ হক। মার্কেটিং পার্টনার হিসেবে আছেন সৈকত জোয়ারদার (ব্ল্যাক লিফ)। ফুড পার্টনার হিসেবে রয়েছে বিয়ে বাড়ি।

মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতায় অন্যান্য সহযোগিতায় সাথে আছেন ডেইলি মেইল ২৪ (মিডিয়া পার্টনার), গ্রুভ ম্যাগাজিন/দা ডেইলি সান (মিডিয়া পার্টনার), সিটি এফ এম ৯৬.০০ (রেডিও পার্টনার), অপূর্ব ডান্স স্কুল (ডান্স গ্রুমিং পার্টনার), রেড (বিউটি পার্টনার), ফাহিম হোসাইন (ফটোগ্রাফি পার্টনার), ফ্রলেন ফ্যাশন লিঃ (আউটফিট পার্টনার ফোটশুট রাউন্ড) এবং এস্কেয় (ডেকোরেশন পার্টনার)।