সোশ্যাল মিডিয়ায় মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে মুখ খুললেন তাহসান

প্রাক্তন তারকা দম্পতি তাহসান-মিথিলা। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরমধ্যে মিথিলার সম্পর্কে জড়ানোর বিষয়ে গণমাধ্যমে একাধিক খবর এসেছে। পড়ে। তবে এই দুই বছরের অধিক সময়ে তাহসানের সম্পর্কে জড়ানোর কোনো খবর আসেনি।

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার সমসাময়িক এই বিষয় যখন চলমান তখন মুখ খুললেন তাহসান। বললেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নিয়ে।

তাহসান চলতি বছরের অক্টোবরে একটি কবিতা ভিডিও করে নিজের ফেসবুকে পোস্ট করেন। ইতিবাচক মনোভাবী হওয়ার বিষয়ে জোরালো বক্তব্য রয়েছে। কবিতার শেষে তাহসান সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ইতিবাচক মনোভাবী হওয়ার আহ্বান জানান। এখন ফেসবুক খুললেই নেতিবাচক খবর। এইসব নেতিবাচক খবর প্রতিনিয়ত আমাদের কলুষিত করে চলেছে। এজন্য নিজ দায়িত্ববোধ থেকে কথাগুলো তিনি বলেছেন, এমনটাই ভিডিও তে দাবি করেন তাহসান।

সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার দিনভর মিথিলার ব্যক্তিগত ছবিতে যখন সয়লাব, ঠিক সেই সময়টায় এই কবিতা শেয়ার করেন তাহসান। সেখানে লিখেন, ‘যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে, কি নিয়ে কথা বলবো আর কি এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।’