ধানমন্ডিতে জোড়া খুনের মামলায় বাড়ির ম্যানেজারসহ ৫ জনকে ৫ দিনের রিমান্ড

রাজধানীর ধানমন্ডির নজরুল ইনস্টিটিউটের পাশে এক ভবনের ৫ম তলা থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি হত্যা মামলার প্রধান সন্দেহভাজন আসামি গৃহকর্মী সুরভীকে গ্রেফতার করেছে পুলিশ। একই মামলায় বাড়ির ম্যানেজার গাউসুল আজম প্রিন্সসহ পাঁচজনকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূইয়া শুনানি শেষে এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরন এই তথ্য জানান।

রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলো— গৃহকর্মী মোছা. সুরভী আক্তার নাহিদা, ইলেক্ট্রিশিয়ান মো. বেলায়েত হোসেন, সিকিউরিটি গার্ড মো. নুরুজ্জামান ও বডিগার্ড মো. বাচ্ছু।

হেমায়েত উদ্দিন খান জানান, এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক রবিউল আলম আসামিদের আদালতে হাজির করেন। মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেন তিনি। আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরন রিমান্ডের দাবি জানান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১ নভেম্বর) বিকাল ৪টার দিকে ধানমন্ডির ২৮ নম্বর রোডের একটি বাড়ির ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার এক গৃহকর্মীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার পরে ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন।