পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলের গাড়ি থেকে গুলি ও মাদক উদ্ধার

দেশের স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শওকত আজিজ রাসেলের বিলাসবহুল গাড়ি থেকে গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলের গাড়ি থেকে গুলি ও মাদক উদ্ধার

জানা গেছে, শুক্রবার রাত ৩টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের  সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে ওই গাড়ি থেকে গুলি ও মাদক উদ্ধার করা হয়। এ সময় গাড়িচালক মো. সুমনকে (২৯) গ্রেফতার করা হয়।

গতকাল বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে সংবাদ ব্রিফিংয়ে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশিদ আরও জানান, গাড়িতে শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল (৪০) ও তার ছেলে আনাব আজিজ (১৭) ছিলেন। রাতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমসহ তার পরিবারের সদস্যরা ডিবি কার্যালয়ে এসে শওকত আলী রাসেলের অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশকে সহায়তার আশ্বাস ও মুচলেকা দিয়ে ফারাহ রাসেল ও আনাব আজিজকে ছাড়িয়ে নিয়ে যান।

তিনি জানান, শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে একটি প্যাকেটে থাকা ২৮ রাউন্ড গুলি, ১২শ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৪৮ ক্যান বিয়ার ও নগদ ২২ হাজার ৩শ টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকারী একটি সাদা রঙের পাজেরো জিপ (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৮৩৭৫)।

এ ব্যাপারে শওকত আজিজ রাসেল ও তার গাড়িচালক সুমনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে দুটি মামলা হয়েছে। পলাতক শওকত আজিজ রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।