নরেন্দ্র মোদিকে হুমকি দেওয়া পপ গায়িকার ‘অশ্লীল’ ভিডিও ভাইরাল!

সম্প্রতি রাবি পিরজাদা নামের এক পাকিস্তানি পপ গায়িকা কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন। নরেন্দ্র মোদিকে একের পর এক হুমকি দিয়েছিলেন পাকিস্তানের পপ গায়িকা রবি পীরজাদা। কখনও আত্মঘাতী হুমকি, কখনও আবার নিজের পোষা প্রানীদের দেখিয়ে বলেছিলেন, ‘আপানর সামনে এদের ছেড়ে দেব!’ সেই রবি পীরজাদাই এবার ভয়ংকর বিপদে। 

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে এই গায়িকার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ভিডিও। কিছু ছবি, দু’টি ভিডিও- যার মধ্যে অশ্লীল ভিডিও রয়েছে। পীরজাদার এইসব কীর্তিই এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

জানা গেছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন রাবি। আর এর কিছু পরে বিশেষ করে মধ্যরাতে তাঁর অশালীন ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। আর তা ছড়িয়ে পড়ার পর ভাইরাল হতে আর বেশিক্ষণ সময় লাগেনি। এই নিয়ে অভিযোগের তীর অবশ্য আসিফ গফুরের দিকেই। কিন্তু, ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

ভিডিও আর ছবিগুলি ট্যুইটারে ভাইরাল হওয়ার পর তীব্র নিন্দা করা হয়েছে পাকিস্তানি এই গায়িকাকে। তবে টুইটার থেকে ইতিমধ্যেই কঠিন পদক্ষেপ নেওয়া হয়েছে। এই ভিডিও যাতে আর ছড়ানো না হয়, তা নিয়ে ইউজারদের বার্তাও দেওয়া হয়েছে টুইটারের তরফ থেকে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জাহান্নমে গিয়ে মরতে বলেছিলেন পীরজাদা। তার জন্য দুই বছরের জেলও হয় পাকিস্তানি এই গায়িকার। টুইটারে তিনি লিখেছিলেন, ‘মোদির বিরুদ্ধে একটা কাশ্মিরী মেয়ে তৈরি করছি। তবে আর যাই হোক ওই লোকটাকে জাহান্নমে যেতেই হবে। আর তার মতো বাকি লোকগুলোকেও যেতে হবে জাহান্নমে।’