বাড়ির ছাদে দা দিয়ে কুপিয়ে গাছ কেটে ফেলা সেই নারী গ্রেফতার (ভিডিও সহ)

সাভারের সিআরপি রোডে একটি বাড়ির ছাদে দা দিয়ে কুপিয়ে গাছ কেটে ফেলা সেই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম ওই নারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাদের টবে লাগানো গাছের মালিকের করা মামলায় ওই নারীকে গ্রেপ্তার করা হয় বলেও জানান ওসি।

এ সময় উপস্থিত সংবাদমাধ্যমকে ওই নারী বলেন, ‘আমি অন্যায়ের প্রতিবাদ করেছি এইজন্য পুলিশ আমাকে আটক করেছে। গাছের প্রতি আমার কোনো ক্ষোভ নাই। হাবিব সাহেব আমাকে বকাবকি করেছেন- আমাকে ছাদ থেকে ফেলে দিবেন, আমাকে মারবেন। আমাকে বার বার মারতে আসছে আপনারা ভিডিওতে দেখেননি।’

তিনি বলেন, ‘কোনোভাবে গাছের ডাল ভাঙছে, সে আমাকে অভিশাপ দেয়।’

গাছগুলো কাটার জন্য অনুতপ্ত কিনা জানতে চাইলে ওই নারী বলেন, ‘আমার সন্তানের চেয়ে গাছগুলো আমার কাছে বড় না। আমার সন্তানের হাতগুলা যেন লুলা হয়ে যায়, এটা সে তাহাজ্জুতের নামাজ পড়ে আল্লাহর কাছে বলবে বলছে।

‘হ্যাঁ আমি এই ঘটনায় অনুতপ্ত। আমি বলছি যে আমি যখন ভুল করছি আমি হাবিব ভাই আর হাবিব ভাইয়ের বউয়ের কাছে গিয়ে মাফ চাইবো। আমি ভুল করছি। রাগের বশেই আমি করে ফেলছি কাজটা, রাগ ছাড়া আমি করি নাই। আমি দরকার হয় মাফ চাইবো।’

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাভারের সিআরপি রোডে একটি বাড়ির ছাদে লাগানো শখের গাছ দা দিয়ে কুপিয়ে কেটে ফেলেন ওই নারী। গাছ কাটার সেই ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গাছের মালিক সুমাইয়া হাবিব ভিডিওটি পোস্ট করেন।

https://www.facebook.com/HeadlinenewsSiliguri/videos/601218420415129/

https://www.facebook.com/benetarahman.banna.7/videos/148911319668445/