শুরু হতে যাচ্ছে মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার অডিশন

অতি শীঘ্রই শুরু হতে যাচ্ছে মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার অডিশন। রাজধানীর ঢাকাতে আয়োজিত করা হয়েছে অডিশন রাউন্ডের। সারাদেশ থেকে অসংখ্য তরুণ তরুণী অডিশনে ডাকা হয়েছে। মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ যৌথ ভাবে আয়োজন করছেন ওয়ালিজ এসোসিয়েটস এবং সিমুড ইভেন্টস।

শুরু হতে যাচ্ছে মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার অডিশন

ঢাকা এবং ঢাকার বাইরের থেকে অংশগ্রহণ করছে অসংখ্য প্রতিযোগী। প্রতিযোগীদের মধ্য থেকে পরবর্তী ধাপের জন্য বেছে নেওয়া হবে ২০ জন তরুণ তরুণীকে। অডিশনে থাকছেন বাংলাদেশের মিডিয়ার বিভিন্ন সেক্টরের বিভিন্ন খ্যাতিনামা শিল্পীরা। অডিশন রাউন্ডে বিচারক হিসেবে থাকছেন মডেল রুমা, মডেল বুলবুল টুম্পা, নৃত্যশিল্পী সোহেল রহমান, মডেল আমান রেজা এবং মডেল ও অভিনেতা ইমতু রাতিশ। উপাস্থাপিকা হিসেবে থাকছেন জনপ্রিয় মডেল ও নৃত্যশিল্পী বারিশ হক। মার্কেটিং পার্টনার হিসেবে থাকছেন সৈকত জোয়ারদার (ব্ল্যাক লিফ)।

এ সম্পর্কে ওয়ালিজ এসোসিয়েটস এর পরিচালক ওয়ালি আহমেদ চৌধুরী বলেন, প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকা ও ঢাকার বাহির থেকে অনেক তরুণ তরুণী আসছে। তাদের মধ্য থেকে অডিশন রাউন্ডে ২০ জনকে বাছাই করে ১ মাস তাদের গ্রুমিং করা হবে। গ্রুমিংয়ের জন্য থাকবে মিডিয়ার বিভিন্ন সেক্টরের বিভিন্ন খ্যাতিনামা শিল্পীরা।

মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতায় অন্যান্য সহযোগিতায় থাকবে ডেইলি মেইল ২৪ (মিডিয়া পার্টনার), গ্রুভ ম্যাগাজিন/দা ডেইলি সান (মিডিয়া পার্টনার), সিটি এফ এম ৯৬.০০ (রেডিও পার্টনার), অপূর্ব ডান্স স্কুল (ডান্স গ্রুমিং পার্টনার), রেড (বিউটি পার্টনার), ফাহিম হোসাইন (ফটোগ্রাফি পার্টনার), ফ্রলেন ফ্যাশন লিঃ (আউটফিট পার্টনার ফোটশুট রাউন্ড) এবং এস্কেয় (ডেকোরেশন পার্টনার)।