বরগুনায় বাস দূর্ঘটনায় নারী ও শিশুসহ ২ জন নিহত

বরগুনায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী ও শিশুসহ ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কের সোনারবাংলা নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। তবে নিহতদের নাম-পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। বাস দূর্ঘটনায় আহত ১২ জনকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী আবদুস সোবাহান জানিয়েছেন, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনারবাংলা নামক এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা এবং পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। এ সময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন।

স্থানীয়রা বলছেন, বাসের ভেতর একাধিক যাত্রী এখনো আটকে আছে। উদ্ধার কার্য শেষ না পর্যন্ত কতজন নিহত হয়েছেন নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, পানিতে ডুবে থাকা বাসের ভিতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

 

মোঃ মেহেদী হাসান, বরগুনা প্রতিনিধি