উলিপুরে পূজা মন্ডপ পরিদর্শন করেন এমপি, ডিসি ও পুলিশ সুপার

দূর্গা প্রতিমা বির্সজনের মধ্য দিয়ে আজ হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসবের সমাপ্তি ঘটেছে। গতকাল কুড়িগ্রামের উলিপুরে সোমবার(০৭ অক্টোবর) রাত সাড়ে ৮টায় হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেছেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন ও জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন এবং পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

পরিদর্শনের সময় কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন বলেন,বিভিন্ন আনন্দের সাথে শারদীয় দূর্গা উৎসব শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।  জেলা প্রশাসক(ডিসি) মোছাঃ সুলতানা পারভীন বলেন,জেলার সকল পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে। সরকারি ভাবে পূজা মন্ডপের জন্য যে বরাদ্দ ছিল তা পৌঁছে দেয়া হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন,দূর্গা পূজার উৎসব শান্তি,সুষ্ঠ ও নিরাপত্তা সহ পালনের জন্য জেলা পুলিশ বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে।প্রত্যেকটি পূজা মন্ডপে পর্যাপ্ত পরিমান পুলিশ সদস্য নিয়োজিত আছে।সমগ্র জেলায় পুলিশের বিভিন্ন টহল টিম ও চেকপোষ্টসহ জেলা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক মনিটরিং ব্যাবস্থা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের,জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা প্রমুখ।

অতিথিবৃন্দ হিন্দু ধর্মাবলম্বী ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং আরতি অনুষ্ঠান উপভোগ করেন।                                               এদিকে আজ দূর্গা প্রতিমা বির্সজনের মধ্যে দিয়ে হিন্দু সম্প্রদায়ের এ বৃহৎ ধর্মীয় অনুষ্ঠানের সমাপ্তি ঘটছে। উল্লেখ্য, উলিপুরে উপজেলায় মোট ১’শ ১১টি দূর্গা প্রতিমা স্হাপন করা হয়।

 

আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি