সফলভাবে শেষ হলো ডি-ভেন্টস আয়োজিত বাংলাদেশ ন্যাশনাল ফ্যাশন এক্সপো

ডি-ভেন্টস আয়োজিত বাংলাদেশ ন্যাশনাল ফ্যাশন এক্সপো সফলভাবে শেষ হলো। রাজধানী ধানমণ্ডি পার্টি সেন্টারে ২ দিন ব্যাপী অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ন্যাশনাল ফ্যাশন এক্সপো ২০১৯। এসকোর্ট ফুটওয়ার বিডি লিঃ এর সহযোগিতায় মেলাটির আয়োজনে ছিল ডি-ভেন্টস।

সফলভাবে শেষ হলো ডি-ভেন্টস আয়োজিত বাংলাদেশ ন্যাশনাল ফ্যাশন এক্সপো

মনকাড়া বাহারি সব দেশি ও বিদেশি পণ্যের সমাহার নিয়ে মেলাটিতে ছিল দেশ ও বিদেশের নামকরা সব বুটিক ব্যবসায়ী, গহনা ব্যবসায়ী এবং খাবার ব্যবসায়ীরা। মেলায় প্রায় ৩৫ টি স্টল ছিল। শাড়ি, থ্রি-পিছ, ওড়না, ব্যাগ, বিভিন্ন ধরণের গহনা, জুতা, কসমেটিক্স, ছেলেদের টি-শার্ট ও প্রসাধনী, ইলেক্ট্রনিক্স পণ্য সহ বাহারি সব খাবারের আয়োজন নিয়ে ছিল এবাবের মেলার আয়োজন।

মেলার বিক্রেতারা জানান, মেলায় ক্রেতারা বেশ স্বতঃস্ফুর্ত ভাবেই কেনাকাটা করছেন। মেলায় সব পণ্যের মূল্যই ক্রেতাদের নাগালের মধ্যেই রয়েছে। এছাড়া মনোরম পরিবেশে এই মেলা আয়োজন করায় সব ধরণের ক্রেতারাই আসতে পারছেন। তাছাড়া আমরাও চেষ্টা করছি খুব কম মূল্যে সবার কাছে পণ্য পৌঁছে দিতে।

ডি-ভেন্টস এর চেয়ারম্যান সাজিদ ইসলাম টিপু জনান, ডি-ভেন্টস একটি এক্সিবিশন কোম্পানি। এই এক্সিবিশন এর মূল উদ্দেশ্য ছিল বাংলাদেশের ফ্যাশনকে সবার সামনে তুলে ধরা এবং ফ্যাশন উদ্যোক্তাদের অনুপ্রেরনা যোগানো।

সফলভাবে শেষ হলো ডি-ভেন্টস আয়োজিত বাংলাদেশ ন্যাশনাল ফ্যাশন এক্সপো

আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে যদি বলতে হয় তাহলে বলবো ডি-ভেন্টস একটি স্থায়ী পরিকল্পনা এবং উদ্যোক্তাদের একটি প্লাটফর্ম তৈরি করে দেয়ার নামই ডি-ভেন্টস।

তিনি আরও বলেন, আমাদের প্রথম কার্যক্রম ফ্যাশন এক্সিবিশন ছিল এবংভবিষ্যতে আমরা বিভিন্ন ইন্ডাস্ট্রির এক্সিবিশন করবো। আমাদের মূল উদ্দেশ্য হলো আমাদের অংশগ্রহণকারীদের ভালো এবং মানসম্মত সার্ভিস প্রদান করা। এই এক্সিবিশন এ ছিল বিভিন ধরনের প্রডাক্ট এবং অনলাইন ফ্যাশন ব্রান্ড। আমাদের সাথে ছিল তাহিতী, আই টু বি, তিরুয়ানা, ভাসায়া সহ আরো অনেক ব্রান্ড। আমাদের ৩৫ টি স্টল ছিল এই এক্সিবিশন এ।