আপনাদের জন্য আমাদের দরজা সবসময় খোলাঃ লেখক ভট্টাচার্য

সদ্য দায়িত্বপ্রাপ্ত ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আজ রোববার দুপুরে একটি সংবাদ সম্মেলন করেছেন। দায়িত্ব গ্রহণের প্রথম দিনে এই সংবাদ সম্মেলনে তারা প্রধানমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগের ইমেজ সংকট দূর করতে একত্রে কাজ করার অঙ্গীকার করেন।

নতুন ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয় বলেন, ‘ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা সোমবার আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব গ্রহণ করব। একই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।’

এ সময় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগ কর্মীদের উদ্দেশে বলেন, ‘কারো কোনো ধরনের সমস্যা থাকলে, আমাদের দরজা আপনাদের জন্য সবসময় খোলা, আপনারা সরাসরি আমাদের কাছে চলে  আসুন।’

সবার সব ধরনের অভিযোগ আমলে নেওয়া হবে জানান সাধারণ সম্পাদক। পাশাপাশি কোনো প্রকার তদবির কিংবা লবিং না করে ছাত্রলীগের আদর্শ অনুয়ায়ী কাজ করতে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান লেখক ভট্টাচার্য।

এ সময় তাদের সঙ্গে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে সাংবাদিকদের নতুন নেতৃত্বের কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছাত্রলীগের পরবর্তী কাউন্সিল পর্যন্ত জয়-লেখক ভারপ্রাপ্ত হিসেবে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।