ইমরান খানকে প্রধানমন্ত্রী বানিয়েছেন স্ত্রী বুশরার পালিত দুই জ্বিন!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরাকে নিয়ে রহস্য বেশ পুরোনো। গত বছর পাকিস্তানে তার নাম দিয়েই গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। তবে গুগলে খোঁজ করে তেমন তথ্যও মেলে না এ রহস্যময়ী নারীর বিষয়ে। তবে ভারতীয় কিছু সংবাদমাধ্যমে একটি খবর প্রকাশ হয়েছে। 

টাইম নাউ-এর খবরে বলা হয়, ইমরানপত্নী বুশরা নাকি দুটি জ্বিন লালন-পালন করেন। তাদের নাকি মাংসও রান্না করে খাওয়ান তিনি। আর এ দুই জ্বিনের কল্যাণেই ইমরান খানের কাছে সাফল্য ধরা দিয়েছে। তিনি হতে পেরেছেন প্রধানমন্ত্রী।

জ্বিনের কাহিনী সত্যি নাকি ভুয়া তার কোনো সত্যতা পাওয়া না গেলেও একটি বিষয় কিন্তু আগে থেকেই পরিষ্কার। ওয়াতুন গোষ্ঠীর মেয়ে বুশরা তার গোষ্ঠীতে ‘পিঙ্কি’ নামে পরিচিত, যার অর্থ হচ্ছে ‘পবিত্র নারী’। এছাড়াও তার মধ্যে আধ্যাত্মিক শক্তি রয়েছে। কয়েক বছর তার কাছ থেকে আধ্যাত্মিক সহায়তাও নিয়েছেন ইমরান খান। এরপর হঠাৎ গত বছরের ফেব্রুয়ারিতে সবাইকে অবাক করে বুশরাকে বিয়ে করে ফেলেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক।

ব্যস, ছয় মাসের মাথায় চূড়ান্ত প্রতিকূলতার মাঝেও বনে গেলেন প্রধানমন্ত্রী। তাই অনেকেই মনে করেন ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার পেছনে আসলে অবদান তার স্ত্রী বুশরার।