বিশ্বরঙের মডেল হিসেবে এই প্রথম একই ফ্রেমে ফেরদৌস-মৌ

মডেলিং জগতের সুপরিচিত একটি নাম সাদিয়া ইসলাম মৌ। বাংলা চলচিত্রের জনপ্রিয় তারকা চিত্র নায়ক ফেরদৌস। বাংলা সিনেমার পাশাপাশি মডেলিংয়ে ও রয়েছে তার খ্যাতি। জনপ্রিয় এই দুই তারকা পর্দায় আছেন ৩০ বছর ধরে। দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম সাদিয়া ইসলাম মৌ ও ফেরদৌস বিজ্ঞাপনে জুটি হলেন। দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউস বিশ্বরঙের বিভিন্ন পোশাকের মডেল হয়েছেন তারা।

তাদের প্রথম একসঙ্গে মডেল হিসেবে দেখা যাবে। এ প্রসঙ্গে অভিনেতা ও মডেল ফেরদৌস বলেন, ‘অনেকের মতো মৌ আমার প্রিয় মডেলদের একজন। তিন দশক ধরে তিনি একনাগাড়ে মডেল হিসেবে কাজ করে যাচ্ছেন। শুরু থেকে এখন পর্যন্ত যার প্রতিটি কাজ দর্শকের মাঝে সাড়া ফেলেছে, সেই মৌয়ের সঙ্গে মডেল হিসেবে কাজ করতে পারা সত্যি আনন্দের। জুটি হিসেবে আমাদের প্রথম কাজটি অনেকের নজর কাড়বে বলেই আশা করছি।’

ফেরদৌসকে বিজ্ঞাপনে জুটি হিসেবে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মৌ নিজেও।

বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা জানান, প্রতিবছরের মতো এবারও দুর্গাপূজা উপলক্ষে তিনি বিভিন্ন পোশাকের ডিজাইন করেছেন। সেই পোশাকগুলোর মডেল হয়েছেন সাদিয়া ইসলাম মৌ ও ফেরদৌস। এর আগেও এই দুই তারকা আলাদাভাবে তার নকশা করা বিভিন্ন পোশাকের মডেল হয়েছেন। কিন্তু এবারই প্রথম তাদের মডেল হিসেবে একসঙ্গে দেখা যাবে।

বিপ্লব সাহার নকশা করা পোশাক আর তার নির্দেশনায় একসঙ্গে কাজ করে উচ্ছ্বসিত ও আপ্লুত হয়েছেন ফেরদৌস আর মৌ।