ফরিদপুরে র‍্যাবের অভিযানে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

র‍্যাব-৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ বিকাশ প্রতারণ চক্র (ওয়েলকাম পার্টি) ৫ সদস্যকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে মাদক, বিপুল পরিমাণ মোবাইল ফোন ও সিম কার্ড জব্দ করা হয়।

আটককৃতরা হলো মো. রুবেল মাতুব্বর(৩০), মো. ঠান্ডু শেখ(২৮), মো. কামাল হাওলাদার(৩১), সামাদ মাতুব্বর(২৬) ও মো ইমরান খান(১৯)। এদের সকলের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়া পাড়া এলাকায়।

র‍্যাব ৮ ফরিদপুর এর কোম্পানী অধিনায় মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, র‍্যাব দীর্ঘদিন যাবত বিকাশ প্রতারণ চক্রটিকে ধ্বংস করতে কাজ করছে। বিভিন্ন সময়ে র‌্যাবের অভিযানে তারা আটক হয়, জামিনে বের হয়ে আবার একই কাজে যুক্ত হয়।

র‍্যাবের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের তথ্য পেয়ে ভাঙ্গা উপজেলার মিয়া পাড়ায় অভিযান চালায়। এসময় উপরিক্ত ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা সবাই এই চক্রের সক্রিয় সদস্য। আটককৃতদের কাছ থেকে ৯ পিচ ইয়াবা, ১৬ টি মোবাইল সেট ও ৪৬ টি সিম কার্ড জব্দ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই চক্রটি মোবাইল ফোন ও অনলাইনের মাধ্যমে সাধারণ মানুষকে ধোকা দিয়ে বিকাশ ও অন্যান্য অনলাইন ভিত্তিক লেনদেনের এ্যাপের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের সাপেক্ষে জব্দ মালামালসহ তাদের ভাঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি