দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ও আহত-৩

দিনাজপুরের ফুলবাড়ী মহাসড়কের বাজিতপুরে লোহার রড ভর্তি ট্রাকের সাথে ধাক্কায় নিহত হয়েছে ৩ মোটরসাইকেল আরোহী। এতে আহত হয় আরো ৩জন।

মঙ্গলবার রাত ১০ টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুর উপজেলার বাজিতপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আবেদুর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই গ্রামের রোকনুজ্জামানের ছেলে অন্তর (৩২) এবং ফুলবাড়ী ঈশান এগ্রো ফুড লিমিটেডের কর্মচারী আশিক (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে ফুলবাড়ী থেকে দিনাজপুর শহরের দিকে আসার সময় বাজিতপুর নামক স্থানে এসে পৌছলে সেখানে দাঁড়িয়ে থাকা একটি লোহার রডবাহী ট্রাকে একসাথে ৩টি মোটরসাইকেলেই ধাক্কা লাগে। এতে ট্রাকে থাকা রডের সাথে গেথে গিয়ে ঘটনাস্থলেই একই মটরসাইকেলের ৩ জন আরোহী নিহত হয়। আহত অপর দুই মটরসাইকেলের ৩জন আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। এসময় ফুলবাড়ী ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে নিহত ৩ জনের লাশ উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত ৩ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রাজু (২৫) নামের একজনের অবস্থা গুরুতর।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনাটি পার্বতীপুর উপজেলার এলাকায় ঘটলেও এটি ফুলবাড়ীর সন্নিকটে। তিন জনের লাশ ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদের পরিবারকে খবর দেয়া হয়।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি