যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রকাশ্যে তরুণের ছুরিকাঘাতে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে রিফাত (১৮) নামের এক তরুণের ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার দুপুর আড়াইটার দিকে যাত্রাবাড়ী থানার শেখদি এলাকায় সততা ফার্নিচার নামে একটি দোকানের সামনে এ ঘটনা ঘটে। রিফাত শনিরআখড়ার স্বপন মৃধা রোডের একটি বাড়িতে থাকতেন। তার বাবা আয়নাল হক মাঝি। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার হুগলাকান্দি গ্রামে।

রিফাতের বন্ধু আব্দুর রহমান জানান, শেখদি এলাকার মহসিন ও রাকিব নিজেদের রিফাতের চেয়ে সিনিয়র বলে দাবি করে আসছিলো। এ নিয়ে এর আগেও রিফাতের সঙ্গে বাকবিতণ্ডা হয়েছে তাদের। রোববার দুপুরেও বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিফাতকে ছুরিকাঘাত করে মহসিন পালিয়ে যায়। তাৎক্ষণিক রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুর সোয়া ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, রিফাতের বুকের ডান দিকে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, নিজেদের মধ্যে ঝগড়ার জেরে সমবয়সীদের ছুরিকাঘাতে রিফাত খুন হয় বলে জেনেছি। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।