প্রিয়া সাহাকে নিয়ে প্রধান বিরোধী দল বিএনপির মন্তব্য!

আমেরিকার প্রেসিডেন্টকে প্রিয়া সাহার অভিযোগ নিয়ে দেশে পক্ষে-বিপক্ষে নানা আলোচনা সমালোচনা চলছে। তবে এই বিষয় নিয়ে দেশের অন্যতম প্রধান বিরোধী দল বিএনপি কৌশলী অবস্থান নিয়েছে। দলের দায়িত্বশীল নেতারা মুখে কুলুপ এঁটেছেন। এবিষয়ে কোনো কথা বলছেন না তারা।

তবে প্রিয়া সাহার অভিযোগকেও পাত্তা দিতে চান না। শুক্রবার রাতে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব না দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ফেসবুকে কে কী বলেছে তা নিয়ে মন্তব্য করা যায় না। তিনি বলেন, আমার নামেও ফেসুবকে চারটি ফেক আইডি আছে। একথা বলেই তিনি প্রশ্নটি এড়িয়ে যান। দলের মুখপাত্র রুহুল কবির রিজভী দলের কেন্দ্রীয় কার্যালয়ে নিয়মিত সংবাদ সম্মেলনেও কোনো বক্তব্য দেনি গত দুই দিনেও।

দলের নীতিনির্ধারক আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, এগুলো রাবিশ, এ নিয়ে মাথা ঘামিয়ে লাভ নেই। তিনি বলেন, কোথায় ট্রাম্পকে কে কী বলছে এগুলো নিয়ে মন্তব্য করার প্রয়োজন নেই। আমাদের যেগুলো মন্তব্য অফিসিয়ালি সেগুলো তো আমরা বলি। এগুলো কোনো বিষয় আমাদের না।

বিএনপির এই নেতা বলেন, দেশের অবস্থা কী আমরা তা নিয়ে টাইম টু টাইম বলছি। আগামীতে বলবো। সরকারের ব্যাপার সরকার বোঝে। কিন্তু কত লোক কত জায়গায় কত কথা বলবে, এটাতো আমাদের বক্তব্য হতে পারে না। মাইনোরিটির ওপর আমাদের যে অবজারভেশন আমরা আগেও বলেছি সামনেও বলবো।