বান্দরবানে সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেফতার

বান্দরবানে সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে শহরের ট্রাফিক মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত কিছু দিন আগে বিএনপির মিছিল পরবর্তী ভাংচুর মামলায় আসামী সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। তবে গ্রেপ্তার গ্রেফতারকৃত নেতার স্ত্রী বান্দরবান জেলা মহিলা দলের সাধারন সম্পাদক উম্মে কুলসুম লীনা বলেন, মেয়েকে স্কুল থেকে আনতে যাওয়ার সময় ট্রাফিক মোড়ে পুলিসের এক কনস্টেবলের সাথে মোটর সাইকেল দূর্ঘটনার কারনে আমার স্বামীকে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তাকে রাজনৈতিক মামলায় গ্রেফতার দেখানো হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, সাবেক স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলমকে গত ১৫ জুন মিছিল পরবর্তী বিএনপির ভাংচুর মামলায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ জুন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল করে জেলা যুবদল। মিছিল থেকে ভাংচুর করার অভিযোগে বিএনপির ১৫ নেতাকর্মী সহ অজ্ঞাত ৭০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এ মামলায় বিএনপির সিনিয়র সহসভাপতি ওসমান গনিসসহ বেশ কয়েকজন নেতাকে গ্রেফতার করে পুলিশ পরে আদালত থেকে তারা জামিন লাভ করে।

 

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি