প্রিয়া সাহার অভিযোগ অবশ্যই রাষ্ট্রবিরোধীঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী

“প্রিয়া সাহার এ ধরনের অভিযোগ ব্যক্তি অথবা গোষ্ঠির স্বার্থ যা অবশ্যই রাষ্ট্র বিরোধী” দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ চত্ত্বরে আজ দুপুরে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন ও আলোচনা সভার শেষে সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎকারে নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়মী লীগে সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এ কথা বলেন।

তিনি আরো বলেন, মার্কিন রাষ্ট্রদূত বলেছেন বিভিন্ন ধর্ম বর্ন নির্বিশেষে বাংলাদেশ একটি মডেল রাষ্ট্র এবং এতো শান্তিপূর্ন আবাস ভূমি পৃথিবীর কোথাও নেই। সম্প্রতি মার্কিন পেসিন্ডেন্টের কাছে প্রিয়া সাহার অভিযোগের ব্যাখ্যা দিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেন এর আগেও বিএনপি’র চেয়ারপার্সন কারাবন্দি বেগম খালেদা জিয়া আমেরিকান কংগ্রেসের কাছে বাংলাদেশের বিরুদ্ধে চিঠি লিখেছিলেন। এ গুলো দেশ বিরোধী কর্মকান্ড। এই ধরনের দুই একজনের অভিযোগ দিয়ে বাংলাদেশের মূল চেতনাকে ধংস করা যাবেনা।

বিরল উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীরের সভাপতিত্বে ফলদ বৃক্ষ মেলা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর প্রমূখ।
এর আগে সকালে প্রধান অতিথি বিরল উপজেলার ধুকুরঝাড়ি এলাকার একটি জলাশয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করেন।

 

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি