শারীরিক সম্পর্ক করতে গিয়ে দশ তলা থেকে মাটিতে উন্মত্ত দম্পতি, স্ত্রীর মৃত্যু

উন্মত্ত এক দম্পতি কোনো কিছু না ভেবেই দশ তলার খোলা জানলায় শারীরিক সম্পর্কে মত্ত ছিলেন। অসাবধানতাবশত দশ তলা থেকে পড়ে যান তারা। এ ঘটনায় স্ত্রী প্রাণ হারালেও বেঁচে গেছেন স্বামী।

রুশ গণমাধ্যম সূত্রে জানা যায়, গত ৫ জুলাই (শুক্রবার) রাতে রাশিয়ার বড় শহর সেন্ট পিটার্সবার্গে ঘটনাটি ঘটেছে। মর্মান্তিক এই ঘটনায় ২৯ বছর বয়সী স্ত্রীর মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে যাওয়া তার ৩০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে।

গণমাধ্যমকে প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দশ তলার একটি ফ্ল্যাটে পার্টি চলছিল। প্রথমে জানালা দিয়ে একটি টিভি রাস্তায় পড়তে দেখেন তারা। ঠিক কিছুক্ষণ পরেই ওই দম্পতি জানালা দিয়ে রাস্তায় পড়েন। ঘটনাস্থলে স্ত্রীর মৃত্যু হয়। এ সময় তার শরীরে কোনো পোশাক ছিল না।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ওই নারী মাথা নিচের দিকে অবস্থায় রাস্তায় পড়েন। আর পুরুষ সঙ্গীটি পড়েন তার স্ত্রীর শরীরের উপরে। মাটিতে পড়ার কিছুক্ষণ পর জ্ঞান ফেরে স্বামীর। তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তার শরীরেও কোনো পোশাক ছিল না।

স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়। প্রাথমিকভাবে পুলিশ মনে করে কেউ হয়তো তাদেরকে জানালা দিয়ে ফেলে দিয়েছে।

খোলা জানালায় উঠে শারীরিক সম্পর্কের কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে বলে  তদন্ত শেষে  জানায় পুলিশ। বেঁচে যাওয়া পুরুষ সঙ্গীটিকে গ্রেফতার করা হয়েছে কিনা তা জানা যায়নি।