তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে ওসি’র ব্যতিক্রমী ক্লাস

কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে ব্যতিক্রমী ক্লাস নিয়েছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান।

জানা যায়, আজ সোমবার সকাল ১১ টার দিকে রুটিন মাফিক ক্লাস বাদ দিয়ে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে একাদশ শ্রেনীর সকল ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে সমাজের খারাপ দিকগুলো তুলে ধরে তার প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ব্যতিক্রমী ক্লাস নিয়েছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.ফারুক উদ্দিন আহম্মেদ, সহকারি অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রভাষক মো.আল – আমিন,মনোরঞ্জন তালুকদার সহ কলেজের শিক্ষকবৃন্দ।

উক্ত ক্লাসে জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, জুয়া মাদক ও ইন্টারনেটের অপব্যবহারসহ বিভিন্ন দিক তুলে ধরে সচেতনতা মূলক  বক্তব্য রাখেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান।

ওসি মুজিবুর রহমান ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে তাঁর বক্তব্যে বলেন, তোমাদের সহযোগিতা ছাড়া পুলিশের একার পক্ষে  সমাজ থেকে অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা সম্ভব নয়, তাই তোমাদের প্রতি আমার আহব্বান থাকবে তোমরা যেখানেই অপরাধ মূলক কার্মকান্ড দেখবে সাথে সাথে তা প্রতিবাদ করবে যদি তোমাদের কথায় অপরাধ মূলক কর্মকান্ড বন্ধ না হয় তাহলে সঙ্গে সঙ্গে আমাকে বা তাড়াইল থানা পুলিশ জানাইবে আমরা অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।আমরা সবাই একটু সচেতন হলেই তাড়াইল থেকে ইয়াবা, গাঁজা, মদ, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ বন্ধ করা সম্ভব হবে।

তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরাই হলে আগামী দিনের ভবিষ্যৎ তাই তোমাদের প্রতি আমার বিশেষ ভাবে অনুরোধ রইল তোমরা ইন্টারনেট অপব্যবহার থেকে বিরত থাকবে।আর আমি যতদিন তাড়াইল থানার ওসি হিসেবে দায়িত্বে থাকবো ততদিন মাদকের সাথে কোনো আপস করবো না।আমার একটাই প্রতিজ্ঞা আমি তাড়াইল উপজেলাকে মাদক মুক্ত করবো।

ক্লাস শেষে সকল শিক্ষার্থীদের নিজের মোবাইল ফোনের নম্বর দিয়ে বলেন, যখনই প্রয়োজন আমাকে ফোন করবে। আমি দ্রততার সাথে তোমাদের সমস্যার সমাধান করার চেষ্টা করবো।

মুকুট দাস মধু , তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি